1. জাতীয়
  2. রাজনীতি
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. বিনোদন
  6. তথ্যপ্রযুক্তি
  7. সারাদেশ
  8. ক্যাম্পাস
  9. গণমাধ্যম
  10. ভিডিও গ্যালারী
  11. ফটোগ্যালারী
  12. আমাদের পরিবার
ঢাকা , মঙ্গলবার, ২১ মে ২০২৪ , ৬ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

পুঠিয়ায় এক নারীর গলাকাটা মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
আপলোড সময় : ১৩-০৪-২০২৪ ১১:৫৪:১৫ পূর্বাহ্ন
আপডেট সময় : ১৩-০৪-২০২৪ ১১:৫৪:১৫ পূর্বাহ্ন
পুঠিয়ায় এক নারীর গলাকাটা মরদেহ উদ্ধার ছবি: দৈনিক সোনালী রাজশাহী
নিজস্ব প্রতিবেদকঃ রাজশাহী পুঠিয়ায় বানেশ্বর থান্দারপাড়া এলাকায় বস্তা বন্দী এক নারীর গলাকাটা লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।
শুক্রবার বিকেল আনুমানিক ৪ ঘটিকার সময় এলাকাবাসী লাশটি দেখতে পায়। পরে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে লাশটি ঘিরে রাখে। এ সময় পুলিশ সিআইডিকে খবর দেয়। রাজশাহী থেকে সিআইডি এসে লাশটির নমুনা সংগ্রহ করে। পুলিশ ধারণা করছে, গত ৪ দিন আগে বেদেনা বেওয়া ৬০ নামের এক নারী নিজ বাসা থেকে নিখোঁজ ছিলো। পরে তার পরিবার রাজশাহীর পুঠিয়া থানায় লিখিত অভিযোগ জানান। খোঁজাখুঁজি করে পাওয়া যাচ্ছিলনা। গতকাল ঈদের দিন উক্ত বৃদ্ধার ছেলে রিপন আলী পুঠিয়া থানায় একটি অভিযোগ করে। আজ বিকালে এলাকাবাসী বাড়ির পাশে তাদের পারিবারিক গোরস্থানে বস্তাবন্দি লাশ দেখতে পায়। পরে থানায় খবর দেয়। স্থানীয়রা বলছে, মৃতের মুখে কসটেপ মারা ছিলো। গলা কাটার চিহ্ন ছিলো। তাকে হত্যা করা হয়েছে বলে জানাচ্ছেন এলাকাবাসী।
 
পুলিশের ধারণা পারিবারিক বা স্থানীয় কোন কহলের কারণে এমন ঘটতে পারে। তার শরীরের বিভিন্ন জায়গায় জখমের চিহ্ন রয়েছে। এ বিষয়ে বানেশ্বর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ রাজ্জাক হোসেন দুলাল জানান। আমি এলাকার বাইরে ছিলাম এসে দেখি এই ঘটনা। মেয়েটা নাকি চারদিন ধরে নিখোঁজ ছিল আমি সেটা আজকে শুনলাম পুঠিয়া থানা পুলিশ এসেছে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।
 
পুঠিয়া থানা ইনচার্জ সাইদুর রহমান জানায় আমরা খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে যাই। দেখি বস্তাবন্দি একটি লাশ পড়ে আছ। পরে আমরা রাজশাহী সিআইডিকে খবর দিই সিআইডিএসে নমুনা সংগ্রহ করে বিষয়টি তদন্ত করে বিস্তারিত জেনে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি আপডেট করেছেন : Daily Sonali Rajshahi

কমেন্ট বক্স

এ জাতীয় আরো খবর

সর্বশেষ সংবাদ